বন্যার্তদের জন্যে অর্থ উত্তোলন করে আত্মসাৎ,সেবা তত্বাবধায়ক কে ডিজিএনএম চিঠি

আজ ই অর্ডার করুন

শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল বরিশালের নার্সিং সেবা তত্বাবধায়ক সুফিয়া বেগমের বিরুদ্ধে সিলেট ও সুনামগঞ্জের বন্যার্তদের সহায়তায় নামে অবৈধ ভাবে নার্সদের থেকে টাকা উত্তোলন ও আত্মসাৎ এর অভিযোগ উঠেছে।

এ বিষয়ে জানতে চেয়ে নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর সুফিয়া বেগম কে ৭ কর্মদিবসের মধ্যে কারণ দর্শানোর নোটিশ দিয়েছেন।

আপনি সুফিয়া বেগম, পিতা- ইয়াকুব আলী জমাদ্দার, সেবা তত্ত্বাবধায়ক, শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল, বরিশাল এর বিরুদ্ধে দৈনিক যুগান্তর সহ স্থানীয় বিভিন্ন সংবাদমাধ্যমে এ মর্মে সংবাদ প্রকাশিত হয়েছে যে, সিলেট ও সুনামগঞ্জের সাম্প্রতিক বন্যায় বন্যার্তদের সাহায্য করার নামে আপনি অবৈধভাবে চাঁদা উত্তোলন করেছেন। উক্ত মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালকের নির্দেশ অমান্য করে নিজেকে সভাপতি করে চাঁদা উত্তোলন কমিটি গঠন করেন। অতঃপর হাসপাতালের ৮৮৭ জন নার্সের নিকট থেকে ৩০০/- টাকা করে ২,৬৬,১০০/- টাকা এবং ৫৩ জন নার্সিং সুপারভাইজার এর নিকট হতে ৫০০/- টাকা করে ২৬,৫০০/- টাকা, মোট ২,৯২,৬০০/- টাকা চাঁদা উত্তোলন করে আত্মসাৎ করেন। আপনার এহেন কর্মকান্ড সামিল।

ডিজিএনএম’এর নোটিশ

২। এমতাবস্থায়, উল্লিখিত অভিযোগের প্রেক্ষিতে কেন আপনার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে না তার জবাব পত্র প্রাপ্তির ০৭ (সাত) কর্ম দিবসের মধ্যে দাখিলের জন্য আপনাকে নির্দেশ প্রদান করা হলো।

Leave a Reply

Your email address will not be published.