নার্সিং ভর্তি(২০২১-২২) ১ম ধাপে অপেক্ষমান তালিকার ফলাফল প্রকাশ, বিস্তারিত দেখুন

বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিলের অধীনে ২০২১-২২ সেশনে নার্সিং ভর্তি পরীক্ষায় আসন শূণ্য থাকা সাপেক্ষে জাতীয় মেধাতালিকা থেকে সরকারি নার্সিং কলেক / ইনস্টিটিউট এ ১ম অপেক্ষমান তালিকা প্রকাশ করেছে নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিল। 

আজ ই অর্ডার করুন

গতকাল রাতে কাউন্সিলের ওয়েবাসাইটে এ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

 

অপেক্ষামাণ তালিকা হতে ১ম ধাপে ভর্তির জন্য নির্বাচিতদের ফলাফল

এতদ্বারা সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে, সরকারি নার্সিং ও মিডওয়াইফারি শিক্ষা প্রতিষ্ঠানে বিএসসি ইন নার্সিং, ডিপ্লোমা ইন নার্সিং সায়েন্স এন্ড মিডওয়াইফারি এবং ডিপ্লোমা ইন মিডওয়াইফারি কোর্সে ২০২১-২২ শিক্ষাবর্ষে ভর্তি ও মাইগ্রেশন পরবর্তি শূন্য আসনে অপেক্ষমাণ তালিকা হতে প্রার্থীদের মেধাক্রম ও পছন্দ অনুসারে ফলাফল প্রকাশ করা হলো।

অপেক্ষামাণ তালিকা হতে নির্বাচিত প্রার্থীগণ স্মারক নং-বিএনএমসি/প্রশা- ৩৪ (অংশ-৩)/২০২২-৫৩১, তারিখঃ 02/06/2012 খ্রিঃ তে বর্ণিত নিয়মাবলি অনুসরণপূর্বক নির্ধারিত প্রতিষ্ঠানে ২২ আগস্ট ২০২২ খ্রিঃ তারিখের মধ্যে ভর্তি হতে হবে। ভর্তি সংক্রান্ত তথ্য ও সহায়তার জন্য কাউন্সিলের কম্পিউটার অপারেটর জনাব শায়লা সমাপ্তি কিরণ (১৫৫০৬৯৯৩০১) এবং জনাব আব্দুর রহিম মিয়ার (০১৫৫০৬৯৯৩০০) মোবাইল নম্বরে যোগাযোগ করা যাবে।

প্রথম অপেক্ষমান তালিকার ফলাফল (www.nahcbd.com)

সরকারি প্রতিষ্ঠানের জন্য নির্দেশনাঃ

ভর্তির তালিকাও শূন্য আসনের সংখ্যা (ছক-১) জন্য বর্তমান প্রতিষ্ঠান কর্তৃক তালিকা ২৩ আগস্ট ২০২২ মিঃ দুপুর ২.০০ ঘটিকার মধ্যে bnmc.admission@gmail.com ই-মেইলে স্ক্যান কপি প্রেরণ করতে হবে।

Leave a Reply

Your email address will not be published.