অসুস্থ নার্সিং কর্মকর্তার চিকিৎসার জন্যে আর্থিক সহায়তা দিলেন ডা.হিমাংশু লাল রায়

ঘরোয়া পরিবেশের পিঠার স্বাদ নিতে আজ ই অর্ডার করুন

স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক, সিলেটের কৃতিসন্তান ডা. হিমাংশু লাল রায় স্যার একজন নার্সিংবান্ধব কর্মকর্তা। সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক থাকাবস্থায় স্যার আমাদের নার্সিং কর্মকর্তাদের বুকে আগলে রাখতেন। অভিভাবকের মতো তিনি সুখে-দুঃখে সবসময় আমাদের পাশে থেকে সাহস যুগিয়েছেন। পদোন্নতি পেয়ে স্যার যখন বিভাগীয় পরিচালক হন তখন আমাদের মনটা অনেক খারাপ হয়েছিল। কিন্তু কর্মস্থল পরিবর্তন হলেও স্যার আমাদের নার্সিং কর্মকর্তাদের ভুলে যাননি। আগের মতো স্নেহ-ভালোবাসার বন্ধনে আমাদেরকে বেঁধে রেখেছেন। তাই এখনো আমরা তাঁর অভাব অনুভব করিনি। যে কোন প্রয়োজনে মনে হয় স্যার আমাদের মাথার উপর ছায়া হয়ে আছেন।

আজ ই অর্ডার করুন

আমাদের সহকর্মী শেখ হাসিনা জাতীয় বার্ণ ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নার্সিং কর্মকর্তা ‘মাল্টিপল অর্গান ফেইলর’-এ আক্রান্ত রাফি আজমিরার অসুস্থতার বিষয়টি স্যারকে অবগত করি এবং সহযোগিতা চাই। আমরা আজমিরার জন্য আর্থিক অনুদান সংগ্রহ করছি জেনে স্যার আনন্দিত হন। অতীতের মতো এই মানবিক কাজেও তিনি আমাদেরকে উৎসাহ দেন। আজ বৃহস্পতিবার আমাকে ডেকে নিয়ে আজমিরার চিকিৎসার জন্য এক লাখ টাকার চেক তুলে দেন।
হিমাংশু স্যারের এই মানবিক অংশগ্রহণ আমাদেরকে দারুণভাবে উৎসাহিত করেছে। এখন মনে হচ্ছে আমরা সত্যিই আজমিরার জন্য কিছু একটা করতে পারবো।
স্যার এভাবেই ছায়া হয়ে আমাদের মাথার উপর থাকুন। আপনার স্নেহ-ভালোবাসায় আমরা এগিয়ে যেতে চাই অনেক দূর। স্যারের সুস্থতা ও দীর্ঘায়ূ কামনা করি।

কৃতজ্ঞতায়-
ইসরাইল আলী সাদেক
মহাসচিব
বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন-বিএনএ

Leave a Reply

Your email address will not be published.