BAUST এ ১৬তম গ্রেডে নার্সদের বেতন অফার, ভাইবা না দিয়েই ফেরত এলেন ১১জন নার্স

Bangladesh Army University of Science and Technology স্বনামধন্য প্রতিষ্ঠান অবশ্যই, গত ১৪/০৭/২০২২ একটা সার্কুলার দেন Post-Nurse(female)। আগেই বললাম স্বনামধন্য প্রতিষ্ঠান, তাই সে সার্কুলার নিয়ে নার্সিং গ্রুপ গুলোতে ধুম পড়ে গিয়েছে, অনেক বড় সুযোগ একটা ভালো ক্যারিয়ার এর, পদ সংখ্যা কত সেটা পরে আসতেছি কারন সার্কুলারে তো অবশ্যই উল্লেখ ছিলনা।

যেহেতু স্বনামধন্য প্রতিষ্ঠান দূর-দূরান্ত থেকে সবাই আবেদন করা শুরু, সে আবার কত কথা, ব্যাংক ড্রাফট করা লাগবে, তারপর সকল সনদপত্রের সত্যায়িত কপি লাগবে, যায় হোক সব মেনেই সবাই আবেদন করল ওই যে বললাম স্বনামধন্য প্রতিষ্ঠান, আবেদন সংখ্যা ১৮৬ জন।

 

সেখান থেকে ৮৩ জন লাকি পারসন ডাক পেলেন লিখিত পরীক্ষার জন্য, আর হ্যাঁ লিখিত পরীক্ষা দিতে এসে অনেকে জানতে পারেন পদসংখ্যা ১ জন। তারপর সেখান থেকে বাছাই করা হলো আরো লাকি ১১ জন কে পরবর্তী ভাইবার জন্য  ।

ভাইবা পরীক্ষায় সিলেক্ট হওয়া ১১জন নার্স

আসলে সবচেয়ে অভাগা এই ১১ জনই ছিল সকাল ৭ঃ৩০ মিনিটে ভাইবায় ডেকে দুপুর ১ঃ৩০ পর্যন্ত বসিয়ে রেখে তাদের যখন বলা হলো তাদের স্যালারি ১৪,৯০০ টাকা, আসলে তখনো তারা ততোটা শকট্ হয়নায়, শকট্ টা হয়েছিল বেশি তখনি যখন তারা কোনভাবে জানতে তাদেরকে ১৬ তম গ্রেড স্কেলে জব নিয়োগ দেওয় হবে, না তারা নিজেরা এটা স্বীকার করেননি যে তারা ১৬ তম গ্রেড স্কেলে নিয়োগ দিচ্ছেন কারন ততক্ষণে হয়তো একটু বুঝতে পেরেছিলেন নার্স রা এখন আর বোকা নেই, আমি জানিনা ওই ১১ জনের ওই মুহূর্তে কি করা প্রয়োজন ছিল? তবে হ্যাঁ নিজেদের সম্মান নিয়ে তারা সবাই ফিরে এসেছেন, ১৬ তম গ্রেডে স্কেলের জবে ভাইবা ও তারা দেয়নি। অদ্ভুত একটা অভিজ্ঞতা হলো আজ, এতো শিক্ষিত সুশীল সমৃদ্ধ মানুষদের দারা পরিচালিত একটা স্বনামধন্য প্রতিষ্ঠানে নার্সদের নিয়োগ দিতে চাইছেন ১৬তম গ্রেড স্কেলে, তাহলে এখোনো নার্সদের কোন জায়গায় রেখেছেন উনারা, এখনো কিছু শিক্ষিত মানুষদের নার্সদের প্রতি কি দৃষ্টিভঙ্গি, আজও কোথায় একজন নার্সিং অফিসারের সম্মান।

One thought on “BAUST এ ১৬তম গ্রেডে নার্সদের বেতন অফার, ভাইবা না দিয়েই ফেরত এলেন ১১জন নার্স

  1. ১৪৯২০ টাকা অফার করা হয়,,,১ নং ভায়বা সিলেক্ট হওয়া নার্স আমার খুব ভালো বন্ধু এপ্লাই হতে,,রিটেন ভায়বা ও তার পরে তাদের পদক্ষেপ আমায় মুগ্ধ করেছে!

    আপনি এই নার্সিং মিডিয়ার মাধ্যমে জাতীর মাঝে নার্সিং সংবাদ বস্তুনিষ্ঠ ভাবে প্রচার করতে থাকলে সুপষ্ঠিত হবে একদিন আপনার অনলাইন প্রত্রিকা।

Leave a Reply

Your email address will not be published.