রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ভুয়া নার্স আটক,থানায় সোপর্দ

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ১নং মেডিসিন (পুরুষ) ওয়ার্ড থেকে মোছাঃ বিউটি আক্তার বেবি নামে এক ভুয়া নার্সকে আটক করা হয়েছে।আজ সোমবার বিকেলে তাকে আটক করে হাসপাতাল কতৃপক্ষ। গত ১৫ হতে ২০দিন ধরে তিনি ওই ওয়ার্ডে ডিউটি করে আসছিলেন বলে জানা গেছে।

 

জানা গেছে , বিউটি আক্তারকে সন্দেহ হলে মেডিকেলের সিনিয়র নার্সরা তাকে পরিচয় জিজ্ঞাসা করে। কিন্তু সে সঠিক নার্সের তথ্য না দেওয়া পরে তাকে পরিচালকের অফিসে নিয়ে আসেন। পরবর্তীতে উপ-পরিচালক ডাঃমোকাদ্দেমের অফিসে জিজ্ঞাসায় জানায় যে, সে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভূয়া নার্স হিসেবে কাজ করছেন।এসময় তার কাছে থেকে ২টি মোবাইল ফোন (একটি স্মার্ট ফোন এবং অন্যটি বাটন ফোন), যহ্মা পরীক্ষার একটি ফরম, তার নিজের বানানো একটি ভুয়া আইডি কার্ড (যেখানে জন্ম তারিখ ভুল),এছাড়া তার কাধে ঝোলানো একটি ব্যাগ জব্দ করা হয়।পরবর্তীতে রংপুর মেডিকেল হাসপাতালের ১নং ওয়ার্ডের নার্স ইনচার্জের পক্ষে একটি অভিযোগ পরিচালককে দেওয়া হয়।

পরিচালক ডাঃ শরীফুল হাসান তাকে কোতয়ালী থানা পুলিশের কাছে হস্তান্তর করেন।আটক হওয়া বিউটি আক্তার নীলফামারী জেলার কামালপুর গ্রামের তারেক রহমানের স্ত্রী। পেশায় তিনি একজন এনজিও কর্মী।



 

Leave a Reply

Your email address will not be published.