নার্সিং কর্মকর্তাদের বিষয়ে হস্তক্ষেপ না করতে স্থানীয় কর্তৃপক্ষ কে ‘ডিজিএনএম’এর অনুরোধ

নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর, মহাখালী, ঢাকার আওতাধীন দেশের বিভিন্ন হাসপাতাল / স্বাস্থ্য সেবা প্রতিষ্ঠানে জেলা পাবলিক হেলথ্ নার্স/সেবা তত্ত্বাবধায়ক/উপ সেবা তত্ত্বাবধায়ক/নার্সিং সুপারভাইজার / সিনিয়র স্টাফ নার্স/স্টাফ নার্স / মিডওয়াইফ / সহকারি নার্সগণ কর্মরত আছেন। তাঁদের প্রশাসনিক নিয়ন্ত্রনাধীন কর্মকর্তা, মহাপরিচালক, নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর, ঢাকা।

ডিজিএনএম কর্তৃক স্থানীয় কর্তৃপক্ষদের জন্যে নোটিশ

সম্প্রতি লক্ষ্য করা যাচ্ছে যে, বিভিন্ন হাসপাতাল / স্বাস্থ্য সেবা প্রতিষ্ঠানের স্থানীয় কর্তৃপক্ষগণ বিভিন্ন সময়ে জেলা পাবলিক হেলথ নার্স/সেবা তত্ত্বাবধায়ক/উপ সেবা তত্ত্বাবধায়ক/নার্সিং সুপারভাইজার/সিনিয়র স্টাফ নার্স/স্টাফ নার্স / মিডওয়াইফ /সহকারি নার্সগণকে পদায়ন ও অন্যত্র সংযুক্তির পদায়ন আদেশ করে থাকেন, যা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় এবং নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের নিয়োগ, বদলী ও পদন্নোতি নীতিমালা বহিঃভূত।

 

নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের আতভাধীন কর্মকর্তা/কর্মচারিগণকে চলতি দায়িত্ব / অতিরিক্ত দায়িত্ব/সংযুক্তিতে পদায়ন

করা থেকে বিরত থাকার জন্য স্থানীয় কর্তৃপক্ষকে অনুরোধ করা হলো।

 

ইতোপূর্বে স্থানীয় কর্তৃপক্ষগণ নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের আতভাধীন কর্মকর্তা/কর্মচারিগণকে চলতি দায়িত্ব / অতিরিক্ত দায়িত্ব / সংযুক্তিতে পদায়ন করেছেন তাঁদের আদেশ বাতিল করে আগামী ১১-০৮-২০২২ খ্রিঃ তারিখের মধ্যে এ অধিদপ্তরকে অবহিত করার জন্য অনুরোধ করা হলো।

Leave a Reply

Your email address will not be published.