মির্জা নার্সিং কলেজ এ ২০২১-২২ সেশন থেকে বিএসসি ইন নার্সিং কোর্স বাতিল ঘোষণা -রামেবি

নিজস্ব প্রতিবেদকঃ

উপরোক্ত বিষয়ে জানানো যাচ্ছে যে, স্মারক নং- নামেরি / ক.প/মিনাক / ৪৫ ২০১৮ ৫০৮ তারিখ 20/02/2012 খ্রি. মোতাবেক আরোপিত শর্তসমূহ ০২ (দুই) মাসের মধ্যে বাস্তবায়ন করতে ব্যর্থ হলে রামেরি কর্তৃপক্ষ আপনার প্রতিষ্ঠানের অধিভূক্তি স্থায়ী ভাবে বাতিল করবে বলে নোটিশ  প্রদান করা হয়।

উক্ত শর্তসমূহ পূরণের সময় 22/08/2012 খ্রি. তারিখে শেষ হয়ে যাওয়ার পরেও ২৮/০৫/২০১২ খ্রি. পর্যন্ত শর্ত পুরনের কোন আবার উক্ত প্রতিষ্ঠান থেকে কলেজ পরিদর্শন দপ্তরে পাওয়া যায়নি। এরপর কলেজ পরিদর্শন দপ্তর হতে স্মারক নং রোমেবি/কপ মিনাক /৪৫/২০১৮ / ১২৭২ তারিখ: 29/07/2012 থ্রি মোতাবেক শর্তসমূহ পূরনের জন্য আরও ০৭ (সাত) কার্যদিবস সময় বৃদ্ধি। করা হয়। আপনি 02/06/2012 খ্রি. তারিখে শর্ত বাস্তবায়ন না করে আবারও শর্ত পূরনের জন্য সময় বৃদ্ধি চেয়ে আবেদন করেন এবং সংযুক্তি হিসেবে কিছু শর্তসমূহ বাস্তবায়নের প্রতিশ্রুতি দেন।

যেহেতু মির্জা নার্সিং কলেজ রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয় কর্তৃক নির্ধারিত সময়ের মধ্যে শর্তসমূহ বাস্তবায়ন করতে ব্যর্থ হয় সেহেতু তার অধিভূক্তি ২০২১-২০২২ শিক্ষাবর্ষ থেকে স্থায়ীভাবে বাতিল করা হলো। আরও উল্লেখ্য যে, যদি ২০২১-২০১২ শিক্ষাবর্ষে ছাত্র-ছাত্রী ভর্তি করা হয় তাহলে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ কোন ক্রমেই এর দায়-দায়িত্ব বহন করবেনা।

কর্তৃপক্ষের অনুমোদনক্রমে

Leave a Reply

Your email address will not be published.