ট্রেনের জানালা দিয়ে উঁকি, ল্যাম্পপোস্টে লেগে ২ ভাগ হলো মাথা

গাজীপুরের কালিয়াকৈরে ট্রেনের জানালা দিয়ে মাথা বের করে সেলফি তোলার সময় এক যাত্রীর মাথা বিচ্ছিন্ন হয়ে পড়ে গেছে। মঙ্গলবার (১২ জুলাই) বিকেল সাড়ে ৬টার দিকে কালিয়াকৈরে বঙ্গবন্ধু হাইটেক সিটি রেলওয়ে স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে। তাৎক্ষণিক নিহত যুবকের পরিচয় জানা যায়নি। তার বয়স আনুমানিক ২৮ বছর।

জানা যায়, ঢাকা থেকে ছেড়ে আসা সিরাজগঞ্জ এক্সপ্রেস ট্রেনটি উপজেলার মাকিশবাথান এলাকায় আসলে অজ্ঞাত ওই যুবক জানালা দিয়ে উঁকি দেয়। এ সময় ল্যাম্পপোস্টের সঙ্গে ধাক্কা লেগে মাথাটি কেটে পৃথক হয়ে রাস্তায় পড়ে যায়।

খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ ঘটনাস্থল পৌঁছে লাশ উদ্ধারের জন্য জয়দেবপুর রেলওয়ে পুলিশকে খবর দেন। নিহতের পরনে কালো জিন্স প্যান্ট ও অ্যাস রঙের শার্ট রয়েছে। কোমড়ের কাপড়ের বেল্ট রয়েছে।

কালিয়াকৈর থানার ওসি (তদন্ত) আবুল বাশার জানান, ট্রেনের জানালা দিয়ে উঁকি দেওয়ায় ল্যাম্পপোস্টে ধাক্কা লেগে অজ্ঞাত যুবক নিহত হয়েছেন।

জয়দেবপুর রেলওয়ে জংশন পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) মো. শহীদুল্লাহ হিরো জানান, ওই যুবক চলন্ত ট্রেনে বসে জানালা দিয়ে মাথা বের করে সেলফি তুলছিল। ল্যাম্পপোস্টের সঙ্গে ধাক্কা লেগে তার মাথা কেটে বিচ্ছিন্ন হয়ে যায়। মাথা ও দেহ নিচে পড়ে যাওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published.