সিলেটে বর্নাত্যদের পাশে চট্টগ্রাম মা ও শিশু জেনারেল হাসপাতালের নার্স টিম

চট্টগ্রাম মা ও শিশু জেনারেল হাসপাতালে কর্মরত নার্সদের পক্ষ থেকে সিলেটে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। চট্টগ্রাম মা শিশু ও জেনারেল হাসপাতালের সকল নার্সিং কর্মকর্তা এবং নার্সিং শিক্ষার্থীবৃন্দ এই মানবিক কাজে এগিয়ে এসেছে।

“বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে সব রকমের পেশাজীবিরা সহযোগিতা করে চলেছে। তাই এই দুর্দিনে সিলেটের বন্যার্তদের পাশে দাঁড়ানো খুবই প্রয়োজন মনে করছেন নার্স কর্মকর্তা ও কর্মচারীগণ। সকালের যৌথ প্রচেষ্টায় গত ৪ জুলাই ২০২২ ইং সিলেটের দারিকান্দি ও কছুয়াপার গ্রামে স্হানীয়দের সহযোগিতায় যারা ত্রান সহযোগিতা একদম কম পেয়েছে, তাদের কাছে গিয়ে পৌঁছে দিয়েছেন তাদের ভালোবাসার উপর স্বরূপ আর্থিক সহযোগিতা।

ত্রাণের পাশাপাশি আর্থিক সহযোগিতা প্রয়োজন বোধ মনে করে সিলেটের ৯৪ পরিবারকে ৫০০ টাকা করে দিতে সক্ষম হয়েছেন নার্স টিম।

নার্সদের পক্ষ থেকে এই অনুদান পেয়ে, অনেক মানুষ এই পেশাটাকে নতুনভাবে জানতে পারল যে এ দুঃসময়ে বন্যাদূর্গতদের পাশে নার্সরাও আছে। বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে আর্থিক সহায়তা পৌঁছে দিতে সহযোগিতা করেছেন সিলেটের কর্মরত বিজিবি সদস্য জনাব প্রণব দিপ্ত এবং স্হানীয় বিপ্লব দে নামের‌ এক ব্যক্তি।

এছাড়াও চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের প্রতিনিধি হিসেবে ত্রান কার্যক্রমে অংশ নেন, সিনিয়র স্টাফ নার্স বাহা উদ্দিন হৃদয়, মোঃ আরিফুল ইসলাম এবং ইন্টার্ন নার্স বিজয় চৌধুরী আদিত্য।

এমন দুর্দিনে মানুষের পাশে দাঁড়াতে পেরে নিজেদেরকে ধন্য মনে করছেন নার্সের কর্মকর্তা ও কর্মচারীগণ। ভবিষ্যতেও এরকম কাজ অব্যাহত থাকবে বলে জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.