বন্যার্তদের উদ্ধারে গিয়ে বন্যার পানিতে ডুবে যুবক নিখোঁজ

নেত্রকোনা দুর্গাপুরে বন্যার পানিতে ডুবে এক যুবক নিখোঁজ হয়েছেন। গতকাল শুক্রবার (১৭ জুন) সন্ধ্যায় উপজেলার চণ্ডিগড় ইউনিয়নের তেলাচী গ্রামে এ নিখোঁজের ঘটনা ঘটে। নিখোঁজের প্রায় ১৮ ঘণ্টা পার হয়ে গেলেও এখনো সন্ধান মেলেনি তার।

নিখোঁজ যুবকের নাম আক্কাস আলী (২৭)। সে পৌর শহরের দশাল গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে। স্থানীয়রা জানান, বন্যায় চণ্ডিগড় ইউনিয়নের তেলাচী গ্রামের আক্কাসের আত্মীয় আব্দুল বারেক এর বাড়িঘর ভাসিয়ে নিয়ে যাচ্ছে। এ খবর শুনে আক্কাস শুক্রবার বিকালে আক্কাস লোকজন নিয়ে আব্দুল বারেকের বাড়ির দিকে রওনা হয়। পথে চণ্ডিগড় উচ্চ বিদ্যালয়ের সামনে বন্যার পানির প্রবল স্রোতে তার সঙ্গে থাকা তিনজনসহ তিনি নিজেও পানির চক্করে পড়ে যান। পরে সঙ্গে থাকা তিনজন সাঁতার কেটে উপরে উঠলেও ডুবে নিখোঁজ হয়ে যায় আক্কাস আলী। তাদের ডাক চিৎকারে স্থানীয়রা এসে ফায়ার সার্ভিস ও থানা-পুলিশকে খবর দেয়।

ঘটনাটি নিশ্চিত করেছেন দুর্গাপুর ফায়ার স্টেশন অফিসার শফিকুল ইসলাম বলেন, শনিবার কিশোরগঞ্জ থেকে ডুবুরি দল আসবে। তার পর পুনরায় উদ্ধার কাজ শুরু হবে। এ বিষয়ে দুর্গাপুর থানার ওসি শিবিরুল ইসলাম জানান, খবর পেয়েই ঘটনাস্থলে দ্রুত পুলিশ পাঠানো হয়েছে। এ ছাড়া অন্যান্য এলাকাগুলোতেও নজরদারী রাখছে দুর্গাপুর থানা পুলিশের দল।

Leave a Reply

Your email address will not be published.