বিএসএমএমইউ নার্সেস এসোসিয়েশন নির্বাচন সাংগঠনিক সম্পাদক পদপ্রার্থী শামীম আহমেদ

দীর্ঘ ২০ বছর যাবৎ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে নার্সিং কর্মকর্তা হিসেবে নিয়োজিত আছেন Ahmed Shamim তিনি সাবেক রাজশাহী নার্সিং ইন্সটিটিউট থেকে ডিপ্লোমা ইন নার্সিং পাস করে রেজিস্টার্ড নার্স হিসেবে বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিলের পেশাগত সনদ লাভ করে নিজেকে নার্সিং পেশায় আত্মনিয়োগ করেন।

সাংগঠনিক সম্পাদক পদপ্রার্থী শামীম আহমেদ ব্যালট নম্বর ১৭

আমি খুব কাছ থেকে উনাকে দেখেছি, উনার অমায়িক ব্যবহার, ধৈর্যশক্তি মানুষকে ভালোবসার যে দক্ষতা ও মানুষের বিপদে নিজের সর্বোচ্চ দিয়ে এগিয়ে আসার মনোভাব সত্যি অতুলনীয়।

নার্সিং পেশায় আমার আসার পেছনে অনুপ্রেরণা তিনি ই।

মহামারী কোভিড-১৯ এর সময় সম্মুখ সারীর এক অকুতোভয় বীর নার্সিং কর্মকর্তা shamim ahmed যিনি দীর্ঘ ২বছর করোনার সাথে যুদ্ধ করে বাচিয়েছেন হাজারো প্রাণ।

কোভিড ১৯ সময়ে নার্সিং কর্মকর্তা শামীম আহমেদ

নার্সদের সঙ্কটে যার প্রাণ কাদে নার্সদের বিপদ কে যিনি নিজের মনে করে সবার আগে ছুটে আসেন,বন্ধুর মত যেই নেতার কাছে নিজের সকল দুঃখ কষ্ট বলা যায় ঠিক সেরকম এক জন মানুষ তিনি।

আগামী বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় নার্সেস এসোসিয়েশন এসোসিয়েশন নির্বাচন এ যোগ্য নেতা বেছে নিতে সাংগঠনিক সম্পাদক পদে আহমেদ শামীম স্যার কে ১৭নাম্বার ব্যালটে আপনার মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করুন।

যোগ্য নেতা বেছে নিন, শামীম আহমেদ কে ১৭ নাম্বার ব্যালটে ভোট দিন।

জয়বাংলা, জয় বঙ্গবন্ধু।

Leave a Reply

Your email address will not be published.