নিউরন পাবলিকেশন্সের অফিসিয়াল লোগো উন্মোচন

দেশের নার্সিং শিক্ষার্থীদের একমাত্র ও সর্ববৃহৎ নার্সিং বই এর প্রকাশনী নিউরন পাবলিকেশন্স।আজ ১লা জুন অফিসিয়াল লোগো উন্মোচন করেছেন তারা।

বিজ্ঞাপনের জন্যে যোগাযোগ করুন ০১৮৬৭৯০২৯৬২
বিজ্ঞাপনঃ ভর্তির জন্যে যোগাযোগ ০১৮৬৭৯০২৯৬২

বিগত বছর ধরে নার্সিং বই একমাত্র পূর্ণাঙ্গ পাবলিশার্স নিউরন পাবলিকেশন্স, লেখকদের নিরন্তন প্রচেষ্টায় নার্সিং শিক্ষার্থী সহ রেজিস্টার্ড নার্স ও কম্প্রেহেন্সিভ পরীক্ষার সবচেয়ে সফল পাবলিকেশন্স নিউরন।

বিগত কয়েকবছর ধরে নিউরন নার্সিং ভর্তি কোচিং খুলে ব্যাবস্যা করছেন বেশ কিছু অসাধু লোকজন,অনেকে ভাবতো এসব কোচিং নিউরন পাবলিকেশন্স থেকে পরিচালিত।

এর আগে নিউরন পাবলিকেশন্স এর লেখক এইচ আল হাসিব একাধিকবার এ নিয়ে ফেসবুক স্ট্যাটাস দিয়ে বলেন তাদের পাবলিকেশন্স এর নামে কোনো নার্সিং কোচিং তারা পরিচালিত করেন না।

নার্সিং এর সর্বাধিক জনপ্রিয় পাবলিকেশন্স এর নাম ভাঙ্গিয়ে অনেকে কোচিং চালিয়ে আসছেন এমন অভিযোগ এর ভিত্তিতে এবার অফিসিয়ালি কোচিং উদ্ভোদনের ঘোষণা দিয়েছিলেন এইচ আল হাসিব স্যার।

গত ৩০মে এক ফেসবুক স্ট্যাটাস দিয়ে তিনি জানান খুব দ্রুত নিউরন নামে নার্সিং এর কোচিং চালু করতে যাচ্ছেন তারা,সকলের সহযোগিতা ও দোয়া চেয়েছেন এবং পূর্বের কোনো নিউরন নার্সিং কোচিং তাদের নয় বলেও সতর্ক করেছেন সবাই কে।

খুব দ্রুতই অফিসিয়ালি যাত্রা শুরু হতে নিউরন পাবলিকেশন্স এর নিউরন নার্সিং ভর্তি কোচিং এর।

Leave a Reply

Your email address will not be published.