চিকিৎসা নিতে গিয়ে নার্সের প্রেমে নিউজিল্যান্ড কাপ্তান কেন উলিয়ামসন,৫বছর ধরে আছেন একসাথে

কেন উইলিয়ামসন কি বিবাহিত?
 
 
কেন উইলিয়ামসন বিবাহিত নন তবে কিউই অধিনায়ক সারা রাহিমের সাথে পাঁচ বছরেরও বেশি সময় ধরে সম্পর্কে রয়েছেন। তারা দৃশ্যত 2015 সালে ডেটিং শুরু করে এবং তাদের সম্পর্ক জনসাধারণের নজর থেকে দূরে রেখেছে। এই দম্পতির প্রথম সর্বজনীন উপস্থিতি ছিল NZ এর তৌরাঙ্গা সমুদ্র সৈকতে। গ্রামাঞ্চলে ছুটি কাটানোর সময় তারা প্রায়ই পাপারাজ্জিদের হাতে ধরা পড়েন।
 
দু’জন কখনও প্রকাশ্যে সম্পর্কের কথা স্বীকার করেননি এবং ব্যক্তিগত থাকেন। তবে উইলিয়ামসন সম্প্রতি তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে 16 ডিসেম্বর 2020-এ তাদের নবজাতক কন্যার আগমনের ঘোষণা করেছিলেন।
 
 
 
তিনি তার নবজাতককে ধরে রাখার একটি ছবি শেয়ার করেছেন এবং তিনি পোস্টটির ক্যাপশন দিয়েছেন: “আমাদের পরিবারে একটি সুন্দর শিশু কন্যাকে স্বাগত জানাতে পেরে আনন্দিত।”
 
সারা রহিম একজন নার্স, তার 20-এর দশকের শেষের দিকে, যিনি ব্রিস্টলে জন্মগ্রহণ করেছিলেন এবং বড় হয়েছিলেন, কিন্তু পরে নিউজিল্যান্ডে চলে আসেন। তিনি নিউজিল্যান্ড আন্তর্জাতিক ক্রিকেট দলের অধিনায়ক কেন উইলামসনের ভদ্রমহিলা হিসেবে খ্যাতি অর্জন করেন। রহিমকে প্রায়ই তার সঙ্গীর সাথে ক্রিকেট ইভেন্টে দেখা গেছে। তিনি সম্প্রতি তার সঙ্গী, কিউই তারকার সাথে তার নবজাতক কন্যার জন্মের কারণে খবরে রয়েছেন।
 
 
 
 
ব্রিটিশ বংশোদ্ভূত ব্রিস্টল বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক এবং বর্তমানে একজন নার্স হিসেবে কাজ করছেন। তিনি তার ব্যক্তিগত জীবনকে গোপন রেখেছেন কারণ তিনি লাইমলাইট থেকে দূরে থাকার চেষ্টা করেন। তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট (@sarah_raheem) একটি ব্যক্তিগত অ্যাকাউন্ট যেখানে 200হাজার  জনেরও বেশি ফলোয়ার রয়েছে।
কেন উইলিয়ামসন সারা রাহিমের সাথে কিভাবে দেখা করলেন?
কেন উইলিয়ামসনের স্ত্রী, সারা রাহিম নিউজিল্যান্ডের একটি হাসপাতালে কর্মরত ছিলেন যখন তিনি সেখানে চিকিৎসাধীন কিউই তারকাকে দেখতে পান। কেন উইলিয়ামসন তাৎক্ষণিকভাবে তার প্রেমে পড়ে যান, নম্বর বিনিময় করেন এবং দুজন শীঘ্রই ডেটিং শুরু করেন। তারা এখন প্রায় 5 বছর ধরে একসাথে রয়েছে কারণ তারা 2015 সালে আবার দেখা করেছিল। তারা কখনই তাদের সম্পর্কের বিষয়ে আনুষ্ঠানিকভাবে মন্তব্য করেনি কিন্তু নিশ্চিতকরণটি হয়েছিল যখন তারা একসাথে ক্রিকেট ইভেন্টে যোগ দিতে শুরু করেছিল। 2016 সালে অকল্যান্ডে একটি পুরষ্কার রাতে সারা তার জীবনের ভালবাসার সাথেও ছিলেন, যেখানে উইলিয়ামসন বছরের সেরা ক্রীড়াবিদ নির্বাচিত হন।
 
যেহেতু দম্পতি তাদের ব্যক্তিগত জীবন সোশ্যাল মিডিয়ায় ভাগ করা থেকে দূরে থাকতে পছন্দ করেন, তাই ইন্টারনেটে উপলব্ধ সমস্ত ছবি পাপারাজ্জিরা ক্লিক করেছেন।
 
কেন উইলিয়ামসনের স্ত্রী সারা রাহিম কোন ধর্মের অনুসারী?
এটা প্রায়ই বলা হয় যে কেন উইলিয়ামসনের ভবিষ্যত স্ত্রী, সারা রাহিম বাইরাসিয়াল। যদিও তার জন্ম ইংল্যান্ডের ব্রিস্টলে, তার নাম ইঙ্গিত দেয় যে সে মিশ্র জাতি হতে পারে। তার ধর্ম জানা নেই।
 
সারা রাহিমের বাবা-মা কারা?
এমনকি বিশ্বের অন্যতম জনপ্রিয় ক্রিকেট ব্যক্তিত্বের সাথে ডেটিং করার সময়, সারা রহিম তার ব্যক্তিগত জীবনের অনেক কিছুই গোপন রাখতে পেরেছেন। তিনি নিউজিল্যান্ডে যাওয়ার আগে ব্রিস্টলে জন্মগ্রহণ করেন এবং বেড়ে ওঠেন, তবে তার পরিবার বা তার বাবা-মা সম্পর্কে খুব বেশি কিছু জানা যায়নি।
Content Copyright by:NAHCBD.COM

Leave a Reply

Your email address will not be published.