দেশব্যাপী SBGSN এর নার্সিং ভর্তি পরীক্ষার্থীদের জন্যে হেল্প ডেস্ক-স্বস্তিতে পরীক্ষার্থী রা

বাংলাদেশে প্রাইভেট নার্সিং কলেজের ছাত্র সংগঠন “সোসাইটি ফর বাংলাদেশ গ্রাজুয়েট স্টুডেন্ট নার্সেস” এসবিজিএসএন এর উদ্যোগে ২০২০-২১ শিক্ষাবর্ষের নার্সিং ভর্তি পরীক্ষার্থীদের জন্য সকল পরীক্ষা কেন্দ্রে তৈরি করা হেল্প ডেস্ক কার্যক্রম সফলভাবে আয়োজন হয়েছে। দেশের মোট পাঁচটি বিভাগীয় শাখার উদ্যোগে এই কার্যক্রম পরিচালিত হয়েছে

আজ ১ অক্টোবর দেশ ব্যাপি একযোগে নার্সিং ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। ভর্তি পরীক্ষা কেন্দ্রে এসবিজিএসএন এর কেন্দ্রীয় কমিটি ও রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয় শাখা, চট্টগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয় শাখা, বরিশাল শাখা ও সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয় শাখা কমিটির নেতৃবৃন্দ সহ সকল সাধারন শিক্ষার্থীরা এই কার্যক্রমে অংশগ্রহণ করে। এসময় তারা ভর্তি পরীক্ষায় আগত শিক্ষার্থীদের জন্য সুপেয় পানির ব্যাবস্থা, খাবার স্যালাইনের ব্যাবস্থা সহ আগত সকলের জন্য ফ্রী প্রাথমিক চিকিৎসার ব্যাবস্থা করে।

এসবিজিএসএন এর কেন্দ্রীয় কমিটির সভাপতি মাহাবুব হাসান রিফাত বলেন, দেশব্যাপী এসবিজিএসএন এর নেতৃবৃন্দ এগিয়ে এসেছেন। এজন্য সকলকে তিনি ধন্যবাদ জানান। তিনি আরও বলেন ভবিষ্যতে নার্সিং শিক্ষার্থীদের যেকোনো সমস্যা সমাধানে এসবিজিএসএন সবসময় পাশে থাকবে। এসময় তিনি নার্সিং ভর্তি পরীক্ষার্থীদের ধন্যবাদ জানান।

Leave a Reply

Your email address will not be published.