সরকারি ৫ জাদুঘরের ১০৫ পদে চাকরি সুযোগ

Spread the love

বাংলাদেশ জাতীয় জাদুঘর, আহসান মঞ্জিল জাদুঘর, জিয়া স্মৃতি জাদুঘর, শিল্পাচার্য জয়নুল আবেদিন সংগ্রহশালা ও ওসমানী জাদুঘরের জন্য রাজস্ব খাতভুক্ত স্থায়ী ও অস্থায়ী পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এই ৫ প্রতিষ্ঠানে ১০৫ জন কর্মী নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে।

ভর্তির জন্যে যোগাযোগ করুন ০১৮৬৭৯০২৯৬২

প্রতিষ্ঠান : বাংলাদেশ জাতীয় জাদুঘর, ঢাকা

পদ ও পদসংখ্যা:
হিসাবরক্ষণ কর্মকর্তা- ১টি, ঊর্ধ্বতন ফটোগ্রাফার- ১টি, প্রকাশনা অফিসার- ১টি, সহকারী প্রশাসনিক কর্মকর্তা- ১টি, সহকারী পরিকল্পনা অফিসার- ১টি, রেপ্লিকা ম্যানুফ্যাকচার- ১টি, প্রদর্শক প্রভাষক- ২টি, রেজিস্ট্রেশন সহকারী- ১টি, সহকারী লাইব্রেরিয়ান কাম ক্যাটালগার- ১টি, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক- ১টি, হিসাব সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক- ১টি।

এ ছাড়াও ইলেকট্রিশিয়ান- ১টি, পাম্প মিস্ত্রি- ১টি, প্লাম্বার- ১টি, লিফট অপারেটর- ১টি, মেইন অডিটরিয়াম অ্যাটেনডেন্ট- ১টি, চিলড্রেন অডিটরিয়াম অ্যাটেনডেন্ট- ১টি, অফিস সহায়ক- ১৪টি, নিরাপত্তাপ্রহরী- ৪৩টি, মালি- ৪টি, পরিচ্ছন্নতাকর্মী- ৩টি।
প্রতিষ্ঠান : আহসান মঞ্জিল জাদুঘর, ঢাকা

পদ ও পদসংখ্যা:

কিপার (অস্থায়ী)- ১টি, হিসাবরক্ষক (অস্থায়ী)- ১টি, অভ্যর্থনাকারী (অস্থায়ী)- ১টি, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক (অস্থায়ী)- ১টি, অফিস সহায়ক- ১টি, নিরাপত্তাপ্রহরী- ৫টি, মালি- ২টি।

প্রতিষ্ঠান: জিয়া স্মৃতি জাদুঘর, চট্টগ্রাম

পদ ও পদসংখ্যা

লাইব্রেরি অ্যাটেনডেন্ট- ১টি, অফিস সহায়ক- ১টি, নিরাপত্তাপ্রহরী- ২টি, পরিচ্ছন্নতাকর্মী- ২টি
প্রতিষ্ঠান : শিল্পাচার্য জয়নুল আবেদিন সংগ্রহশালা, ময়মনসিংহ

নিরাপত্তাপ্রহরী- ১টি, পরিচ্ছন্নতাকর্মী- ১টি।

প্রতিষ্ঠান : ওসমানী জাদুঘর, সিলেট

পদ ও পদসংখ্যা

অফিস সহায়ক- ৩টি।
বয়সসীমা

২০২২ সালের ৯ জুন আবেদনকারীর বয়স ৩০ বছর হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা-শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর।

আবেদন যেভাবে

আগ্রহী প্রার্থীদের এই ওয়েবসাইটে গিয়ে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন পদ্ধতি, ফি জমাদান ও নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে। অনলাইনে আবেদন করতে কোনো সমস্যা হলে টেলিটক থেকে ১২১ নম্বরে অথবা alljobs.query@teletalk.com.bd বা maquddus367@yahoo.com ঠিকানায় ই–মেইল করা যাবে। এ ক্ষেত্রে সাবজেক্টে প্রতিষ্ঠানের নাম, পদের নাম, ইউজার আইডি ও যোগাযোগের নম্বর উল্লেখ করতে হবে।

আবেদন ফি

অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে পরীক্ষার ফি বাবদ ২০০ টাকা ও টেলিটকের সার্ভিস চার্জ ২৪ টাকাসহ মোট ২২৪ টাকা টেলিটক প্রিপেইড মুঠোফোন নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনের সময়সীমা

১৩ জুলাই, ২০২২

Leave a Reply

Your email address will not be published.