৬০ লক্ষ টাকার চাল নিয়ে ডুবে গেল ট্রলার, নিখোঁজ ২ চিকিৎসাধীন ৩

Spread the love

স্টাফ রিপোর্টারঃ বরগুনা থেকে তালতলী যাবার সময় শনিবার (৪ জুন) রাত আনুমানিক সাড়ে ১২টার দিকে আনুমানিক ৬০ (ষাট) লক্ষ টাকার চাউলসহ মুদি পণ্যবাহী ট্রলার বরগুনার উরবুনিয়া নামক স্থানে বুড়িশ্বর নদীতে ঝড়ের কবলে পড়ে ডুবে যায়। শনিবার (৪ জুন) রাত ৮টার দিকে বরগুনা থেকে ট্রলার মালিক ও মাঝি রিপন শ্রমিকদের নিয়ে মহাজনদের ঘর থেকে মালামাল নিয়ে একজন ব্যাবসায়ী ও ৫ জন শ্রমিক সহ রোববার (৫ জুন) সাপ্তাহিক বাজারের উদ্দেশ্য রওয়ানা দেয়।

বুড়িশ্বর নদীর উরবুনিয়া নামক স্থানে হঠাৎ ঝড় বাতাসের সাথে তুফান শুরু হলে ট্রলারটি ডুবে যায়। এসময় ভাষান ব্যাবসায়ী রব মুন্সী ও শ্রমিক বাদল সাতরিয়ে তীরে উঠতে পারলেও ট্রলার মালিক ও মাঝি রিপন (৪০) শ্রমিক ইউনুছ (৫০) ফোরকান (৩৫) কে প্রায় আধাঘণ্টা পরে মাছ ধরার নৌকায় ভাসমান অবস্হায় উদ্বার করে জেলেরা।

রাতেই তাদের স্থানীয় লোকজন বরগুনা হাসপাতালে ভর্তি করে। কমল(৪০) এবং খালেক (৪০) নামের দু’শ্রমিক এ রিপোর্ট লেখা পর্যন্ত নিঁখোজ রয়েছে। স্হানীয় ইউপি সদস্য রফিকুল ইসলাম জানান, নিঁখোজ শ্রমিকদের সন্ধানে ৩টি ট্রলার নিয়ে সকাল থেকে নদীতে অনুসন্ধান চলছে।

ভর্তির জন্যে যোগাযোগ করুন ০১৮৬৭৯০২৯৬২

বরগুনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ট্রলার মালিক ও মাঝি রিপন বলেন, আমার ট্রলারে প্রায় ৬০-৭০ লক্ষ টাকার মালামাল ছিলো। হঠাৎ করে ঝড় এবং তুফান শুরু হলে আতংকিত হয়ে পরে সকলে। কখন যে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলি বুঝতে পারি নায়। এরপর আর কিছু মনে নেই।

Leave a Reply

Your email address will not be published.