বিএসএমএমইউ নার্সেস এসোসিয়েশন নির্বাচন ১৮তারিখ ভোটার ১৩০৬জন

Spread the love

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় নার্সেস এসোসিয়েশন নির্বাচন ২০২২ প্রথমবারের মতো অনুষ্ঠিত হচ্ছে।

আগামী ১৮ জুন ২০২২ একযোগে সকাল থেকে বিকেল পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

সভাপতি পদে লড়বেন ২জন সহ বিভিন্ন পদে ৬২ জন প্রার্থী।

আজ পহেলা জুন সহকারী পরিচালক ও প্রধান নির্বাচন কমিশনার মোঃ মোস্তাফিজুর রহমান জুয়েল ও সেকশন অফিসার ও সদস্য সচিব সঞ্জিত চন্দ্র মল্লিক স্বাক্ষরিত এক নোটিশে প্রার্থীদের নামের তালিকা প্রকাশ করা হয়েছে।

সভাপতি পদের জন্যে লড়ছেন খালেদা আক্তার ও নওরিন নাহার, সহ-সভাপতি পদে ৫জন, গুরুত্বপূর্ণ পদ সাধারণ সম্পাদক পদের বিপরীতে আছেন ৪জন প্রার্থী এছাড়াও যুগ্ম-সাধারণ সম্পাদক পদে ৫ জন।

বিএসএমএমইউ নার্সেস এসোসিয়েশন নির্বাচন ২০২২-প্রার্থী তালিকা

 

সাংগঠনিক সম্পাদক পদে শামীম আহমেদ সহ ৩জন, সহ-সাংগঠনিক সম্পাদক পদে ৪জন,কোষাধ্যক্ষ পদে ২জন,আইন বিষয়ক সম্পাদক পদপ্রার্থী ২জন,প্রচার ও প্রকাশনা সম্পাদক পদপ্রার্থী ২জন।

সাংগঠনিক সম্পাদক পদপ্রার্থী শামীম আহমেদ

দপ্তর সম্পাদক পদপ্রার্থী ২জন,যোগাযোগ ও আন্তর্জাতিক সম্পাদক পদপ্রার্থী ২জন,স্বাস্থ্য ও সেবা বিষয়ক সম্পাদক পদপ্রার্থী ২জন,ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদপ্রার্থী ২জন,সমাজ কল্যাণ সম্পাদক পদপ্রার্থী ২জন,শিক্ষা গবেষণা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক পদপ্রার্থী ২জন,তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদপ্রার্থী ২জন,সহ সম্পাদক পদপ্রার্থী ৫জন সহ কার্যনির্বাহী সদস্য পদপ্রার্থী ১৩জন সহ মোট ৬২জন প্রার্থীর নাম প্রকাশ পেয়েছে।

আগামী ৯জুন প্রতীক বরাদ্দের মাধ্যমে নির্বাচনী প্রচারণা শুরু করবেন প্রার্থীরা।

ইতোমধ্যে স্ব স্ব প্রার্থীর জন্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক সহ বিভিন্ন মাধ্যমে ব্যাপক প্রচারণা লক্ষ্য করা যাচ্ছে।

সাধারণ নার্সদের আশা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় নার্সেস এসোসিয়েশন নির্বাচন এর মাধ্যমে একটি দৃষ্টান্ত স্থাপন হবে।

Leave a Reply

Your email address will not be published.