কর্ণফুলী ইপিজেড হাসপাতালে ১০গ্রেডের সিনিয়র স্টাফ নার্স পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

Spread the love

সিনিয়র স্টাফ নার্সঃ ০৭ জন

বয়সঃ ৩০ বৎসর সরকারী স্বীকৃতি প্রাপ্ত প্রতিষ্ঠান হতে ০৩ বৎসর

বেতনঃ ১৬,০০০-৩৮,৬৪০/|

সরকারী স্বীকৃতি প্রাপ্ত প্রতিষ্ঠান হতে মেয়াদী নার্সিং ডিপ্লোমাধারী। বাংলাদেশ নার্সিং,কাউন্সিল হতে রেজিষ্ট্রেশন প্রাপ্ত।

👉শর্তাবলীঃ

০১. নির্ধারিত চাকুরীর আবেদন ফরমে আবেদন আগামী ১৫ ডিসেম্বর, ২০২১ তারিখের মধ্যে ডাকযােগে সদস্য সচিব, কর্ণফুলী ইপিজেড হাসপাতাল ট্রাস্টি বাের্ড, কর্ণফুলী ইপিজেড হাসপাতাল, উত্তর পতেঙ্গা, চট্টগ্রাম৪২০৪, বরাবরে অফিস চলাকালীন সময়ের মধ্যে পৌঁছাতে হবে। অত্র অফিসে সরাসরি কোন আবেদন গ্রহণযোগ্য হবে না। উক্ত তারিখের পর প্রান্ত আবেদন বাতিল বলে গণ্য হবে। আবেদন ফরম
বেপজার ওয়েবসাইট www.bepza.gov.bd থেকে ডাউনলোড করা যাবে।

০২. বয়স প্রমাণের জন্য এফিডেভিট গ্রহনযােগ্য হবে না।

০৩, চাকুরীরত প্রার্থীদের বেলায় যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। নিয়ােগের ক্ষেত্রে বিভাগীয় প্রার্থীদের বয়স শিথিলযােগ্য।

০৪. অসম্পূর্ণ এবং ক্রটিপূর্ণ আবেদন কোন কারণ দর্শানাে ব্যতিরেকেই বাতিল বলে গণ্য হবে। প্রাথমিক বাছাই এর পর বাের্ডের বিবেচনায় কেবলমাত্র সর্বাধিক উপযুক্ত প্রার্থীগণকে লিখিত বা মৌখিক অথবা উভয় পরীক্ষায় অংশ গ্রহনের জন্য পত্র মারফত জানানাে হবে।

০৫. আবেদনের খামের উপর প্রার্থীত পদের নাম উল্লেখ করতে হবে।

০৬. আবেদনের সাথে ১ম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত সকল শিক্ষাগত যােগ্যতার সনদপত্র,
অভিজ্ঞতার সনদপত্র, চারিত্রিক সনদপত্র, জাতীয় পরিচয় পত্রের কপি এবং সদ্য তােলা ৩ (তিন) কপি পাসপাের্ট সাইজের ছবি দাখিল করতে হবে।

০৭. Karnaphuli EPZ Hospital এর অনুকূলে যে কোন তফসিলী ব্যাংক হতে মেডিকেল অফিসার পদের জন্য ১,০০০/- (এক হাজার) টাকা এবং সিনিয়র স্টাফ নার্স পদের জন্য ৭০০/- (সাতশত) টাকা মূল্যমানের
পে-অর্ডার/ব্যাংক ড্রাফট (অফেরতযােগ্য) আবেদনের সঙ্গে সংযুক্ত করতে হবে।

০৮. কোন কারণ প্রদর্শন ব্যতিরেকে বাের্ড যে কোন আবেদন গ্রহণ বা বাতিলের ক্ষমতা সংরক্ষণ করেন এবং আবেদনের সাথে দাখিলকৃত দলিলাদি ফেরতযােগ্য নয়। নিয়ােগ প্রক্রিয়ায় বাের্ডের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে।

০৯. প্রার্থীকে লিখিত/মৌখিক পরীক্ষায় অংশ গ্রহনের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।
১০. কোন তদবীর বা সুপারিশ প্রার্থীর অযােগ্যতা বলে বিবেচিত হবে।

Leave a Reply

Your email address will not be published.