প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিন পালন করলো স্বাধীনতা নার্সেস পরিষদ’মমেকহা’শাখা

Spread the love

বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে স্বাধীনতা_নার্সেস_পরিষদ (স্বানাপ) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল শাখার উদ্যোগে
আনন্দ মিছিল ও কেক কাটা সহ বিভিন্ন কর্মসূচি মাধ্যমে পালন করা হয়েছে।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) বিকালে স্বাধীনতা নার্সেস পরিষদ (স্বানাপ) এর সভাপতি ইসমাইল হুসেন এবং সাধারণ সম্পাদক হাবিবুর রহমান সরকার নেতৃত্বে স্বানাপ এর সকল নেতৃবৃন্দ দিনটি ব্যাপক ভাবে উদযাপন করেন।

এর আগে সকাল ৯টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল ক্যাম্পাসে আনন্দ মিছিল করে বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করেন। মিছিলে শুভ শুভ শুভ দিন শেখ হাসিনার জন্মদিন ইত্যাদি স্লোগানে দিতে থাকে। এ সময় শেখ হাসিনার ছবিসহ বিভিন্ন প্ল্যাকার্ড বহন করেন। সবাইকে প্রধানমন্ত্রীর জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক এইচ এম ফারুক বলেন, মহান অভিভাবকের জন্মদিনের শুভেচ্ছা ও দীর্ঘায়ু কামনা করি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে তার ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্নকে বাস্তবে রূপদানের জন্য ঐক্যবদ্ধ হয়ে কাজ করার অঙ্গীকার নিতে হবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পেয়ে আমরা গর্বিত। তিনি আরো বলেন- বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বাংলাদেশের সর্বস্তরের জনতার অহংকার। তার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের একটি অনন্য পর্যায়ে পৌঁছেছে। আমরা এখন বিশ্বে উন্নয়নের রোল মডেল। বাংলাদেশ যুবলীগের একজন কর্মী হিসাবে আজকে আমি গর্বিত এই জন্য যে আমার নেত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা। জননেত্রী শেখ হাসিনার অর্জনকে জাতির সামনে আরও বেশি বেশি তুলে ধরার জন্য তিনি স্বানাপের সকল নেতৃবৃন্দের প্রতি আহবান জানান। এছাড়াও, জন্মদিন উপলক্ষে শহরের বিভিন্ন মাদ্রাসার এতিমদের মাঝে খাবার বিতরণ এবং দোয়া মাহফিলের আয়োজন করেন যুবলীগ নেতা এইচ এম ফারুক।

এসময় উপস্থিত ছিলেন বিএমএর_সাধারণ_সম্পাদক হোসাইন_আহম্মদ_গোলন্দাজ_তারা, ময়মনসিংহ মেডিকেল কলেজ ছাত্রলীগের_সাধারণ_সম্পাদক আব্দুল্লাহ আল হাসান মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগের কর্মী বৃন্দ। পরে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু এবং সুস্থতা কামনা করে মোনাজাত করা হয়।

Leave a Reply

Your email address will not be published.