মানবিক ব্লাড ব্যাংকের ৯ম বারের মত বিনামূল্যে ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন অনুষ্ঠিত

Spread the love

মাদারীপুরের কালকিনিতে মানবিক রক্ত ব্যাংক এর ৯ম বিনামূল্যে ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।বৃহস্পতিবার(১৬ই সেপ্টেম্বর)জেলার

আপনার প্রতিষ্ঠান বা পণ্যের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন

কালকিনি উপজেলার সাহেবরামপুর কবি নজরুল ইসলাম কলেজে সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি অনুষ্ঠিত হয়। দূরদূরান্ত থেকে স্বেচ্ছাসেবীগন এসে এই কর্মসূচিতে অংশগ্রহণ করেন।ক্যাম্পেইনে প্রায় ৩০০ জনের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।

ক্যাম্পেইনে উপস্থিত ছিলেন মানবিক রক্ত ব্যাংকের কেন্দ্রীয় সভাপতি আরিকুল ইসলাম, মাদারীপুর জেলার সভাপতি হাসিবুর রহমান, ফরিদপুর জেলার সভাপতি মোঃ শিহাব, গোপালগঞ্জ জেলার সভাপতি রাজীব রাজ, সাহেবরামপুর প্রতিনিধি সিফাত, সায়েম, মাহফুজ, সাগর, লিজা, সীমা ও ফাল্গুনী, বরিশাল নার্সিং কলেজ থেকে স্বেচ্ছাসেবী নাজমুল হাসান এবং কালকিনির স্বেচ্ছাসেবী শাকিল,বেল্লাল সহ অন্যান্য স্বেচ্ছাসেবীগন।

ক্যাম্পেইনের সার্বিক সহযোগিতায় ছিল ক্রোকিরচর মানব কল্যাণ সংগঠন ।ক্রোকিরচর মানব কল্যাণ সংগঠনের সাধারন সম্পাদক শফিকুল ইসলাম বলেন এই মহৎ কাজের সাথে যুক্ত হতে পেরে আমরা ধন্য।ক্যাম্পেইন সুষ্ঠভাবে সম্পন্ন করায় মানবিক রক্ত ব্যাংকের সভাপতি আরিফুল ইসলাম সাহেবরামপুর কবি নজরুল ইসলাম কলেজ এবং সাহেবরামপুর উচ্চ বিদ্যালয়ের সকল শিক্ষকদেরকে আন্তরিকভাবে ধন্যবাদ জ্ঞাপন করেন।

Leave a Reply

Your email address will not be published.